Monday, August 20, 2007

Brishti Paye Paye...



Dekhecho ki take, oi neel nodir dhare...
Brishti Paye Paye, tar ki jeno ki naam
Jole bheja matte, akashe hath barai
Megher arale vheshe thaka shei rongdhonu ke chai

Dekhecho ki take, oi neel nodir dhare...

Jhora pata ure take chuye bol ja, ja re
Ekhanei boroi fike shob, tui ja, ja ja
Tai shei jai chute berai, dhushor prantore
M gaye hath bulai rongdhonu ke chai

Dekhecho ki take, oi neel nodir dhare...

Anmona megh dure jai keno, ke jane
Kichutei tar kache dhora deina, na na
Tobuo tar meghe urar ontohin tane
Vhije hawai pakhira gaai, rongdhonu ke chai

Dekhecho ki take, oi neel nodir dhare...

Jani ekdin megher thikana shei, pabe
bolbe pakhira ure megh tui ga, ga ga
Tor kachei ashbe gaan, tor kachei jabe
Jhora hawai rupkothai rongdhonu ke, chai

Dekhecho ki take, oi neel nodir dhare...
Brishti Paye Paye, tar ki jeno ki nai
Jole bheja mathe, akashe hath barai
Megher arale vheshe thaka shei rongdhonu ke chai


ganer kothar shobdho bhul hole asha kori khomar drisite dhekben ebon janiye diben bhul ta jeno shudhrate pari...dhonnobad!

No comments:

Post a Comment

নিজের মতামত প্রকাশ করলে ভাল লাগবে। ধন্যবাদ!