Monday, March 16, 2009

গায়ে হলুদ...

http://www.bmkphotoblog.com/wp-content/uploads/2008/08/blog_ellora_holud_009.jpg

দেখতে দেখতে আমার বিয়ের সময় চলে এল। গতকাল, মার্চ পনের তারিখ ছিল আমার হলুদ। তবে এইটাকে নাকি হলুদ বলেনা চিটাং ভাষায় বলে "তেলাই"। বিয়ের অনুষ্টান না হওয়ার আগে যে হলুদ দেয়া হয় সেটা শুধু হলুদ এর রাত হয়। আমার মেহেদী রাত হওয়ার কথা ছিল পরে। কিন্তু কাজ থেকে আমাকে "লেইড অফ" করে দিচ্ছে। হাসি পাচ্ছে তাও আমার বিয়ের দিনে। সেই জন্য এখন বন্ধ রাখলাম মেহেদীর অনুষ্টান। আগদ এর পর অনুষ্ঠান এর জন্য অপেক্ষাতে রাখলাম সবাইকে। তবে আশা করছি খুব তাড়াতাড়ি আমার একটা কাজ হয়ে যাবে। যদিও জানি খুবি কঠিন। এখন শুভ চিন্তাই আছি। বাকি দেখি কি হয়।

7 comments:

  1. good luck with the job, hopefully everything turns out well.

    ReplyDelete
  2. Thank you dada. Ajke ekta interview ache dupure. dekhi ki hoi.

    ReplyDelete
  3. তুই তো পুরা উধাও হয়ে গেলিরে !
    বানানটা "আক্‌দ" হবে ঠিক করে নিস।
    তোদের তেলাই বলা শুনে মজা পেলাম।
    আমি তাহলে তোর গায়ে হলুদ না দিয়ে তেল দিয়ে আসতাম ওখানে থাকলে। মজা হতোনা ??

    ReplyDelete
  4. obosshoi moja hoto. ami asholei udhau re. ekhane soshur sashurir sathe sarakhon golpo korte korte shomoi jai. tai online asha hoina temon. tobe nijer barite fire gele regular hoye jaba asha korchi. dua korish. r he ekhon ektu shabdhane kotha bolish jehetu am married you know. :)

    ReplyDelete
  5. কংগ্রেচুলেশন আপু! অনেকদিন আপনার ব্লগে আসা হয়নি, তাই শুভেচ্ছা জানাতে দেরী হয়ে গেলো।

    ReplyDelete
  6. কংগ্রেচুলেশন আপু! অনেকদিন আপনার ব্লগে আসা হয়নি, তাই শুভেচ্ছা জানাতে দেরী হয়ে গেলো।

    ReplyDelete

নিজের মতামত প্রকাশ করলে ভাল লাগবে। ধন্যবাদ!