Monday, May 17, 2010

The Japanese Wife - DVD US & Canada

মনে করেছিলাম "জাপানিজ ওয়াইফ" টরেন্টোর থিয়েটারে রিলিজ হবে। কিন্তু অপেক্ষা করতে করতে ধৈর্য হারিয়ে ফেলেছি। জানতে পারলাম আজ, ছবিটি রিলিজ হবেনা থিয়েটারে, তবে ডিভিডি বের হবে এবং ওটার জন্য আরো অপেক্ষা করতে হবে জুলাইর বিশ তারিখ পর্যন্ত। ডাটাবাজার উদ্দ্যেগ নিয়েছে আগামী জুলাই বিশ তারিখ আমেরিকা এবং কানাডায় নেটফ্লিক্স, ব্লকবাস্টার ও এমাযনে "জাপানিজ ওয়াইফ" পাওয়া যাবে। পাশাপাশি আই-Publish Postটুনে ডাওনলোড করে দেখা যাবে। এখন আমি সেই অপেক্ষাই রইলাম...হুমম্মম!

4 comments:

  1. তার আগেই ইনটারনেটে পাওয়া গেলে মন্দ কি? আমি আশাবাদী।

    ReplyDelete
  2. পাওয়া গেলে খারাপ কোয়ালিটি হবে আমি ডিভিডি প্রিন্ট দেখতে চাই। সেইজন্য অপেক্ষা করে আছি।

    ReplyDelete
  3. আমি যে শুনলুম ডিভিডি বেরিয়ে গেছে!!আমার তো বাড়ি যাওয়া অব্দি অপেক্ষা করা ছাড়া গত্যন্তর নেই ...

    ReplyDelete
  4. বের হয়েছে দাদা তবে আমাদের এখানে আসতে আরো সময় নিবে।

    ReplyDelete

নিজের মতামত প্রকাশ করলে ভাল লাগবে। ধন্যবাদ!