Friday, May 08, 2009

ক্যারাম বোর্ড খেলা - Carrom Board


অনেক বছর পর ক্যারাম বোর্ড খেল্লাম ভাইয়ার সাথে। কি যে ভালো লাগলো তা ভাষায় প্রকাশ করা যাবেনা। সব চেয়ে বড় কথা হল আমি সব ভুলে গিয়েছি কিভাবে কি খেলতে হবে সিউর করে মারতে হবে। উফ প্রথম বার খেলতে যেয়ে হিমসিম খেয়ে যাই। এরপর সব ঠিক। যদিও হাত এর তাল ঠিক ছিলনা। প্রথমে ভাইয়া আমাকে গেম দিল। আমার ছিল ২৩ ভাইয়া ২৯ গেম দেই। এরপর আসে আমার পালা। হাহাহা আমি চিন্তাও করতে পারিনা ভাইয়াকে গেম দিব। দিলাম !!!! হুররররররে উনার ছিল ২৮ আমারো ২৮। এখন এমন সময় কিভাবে যে খেলতে হয় ... টেনসন আল্লাহ। একটু এদিক ওদিক হলেই গেম। আমার অবস্থা খারাপ হয়ে যাই। এদিকে ভাইয়া বলে যাই এইবার মিনা দিবে আমাকে গেম। বুঝেছি বুঝেছি...আমি রেগে বেগে লাল হয়ে যাই না ভুল বললাম লাল হব কেমনে বাদামী হয়ে যাই। তো রেড আমার পাল্লাই আর ভাইয়ার এক্তা গুটি হিহিহিহি...কি যে আনন্দ আমার...কি আনন্দ আকাশে বাতাশে। অরে গেম দিয়ে কি য্এ শান্তি। ওমা ভাবলাম খেলা শেষ। কিন্তু ও আবার শুরু করে। পরপর আরো দুটো খেলাম গেম ভাইয়ার কাছ থেকে এক্তা নীলে আর একটা খেলাম চারে। হুম, যা যা তারপরো পারলাম একবার গেম দিতে। ভাইয়ারা প্রায় খেলে। তাহলে শুধু আমার খাওয়ার কথা দেয়ার নই। হিহিহি ক্রেডিট নিচ্ছি। যাক সন্ধ্যা থেকে রাত একটা পর্যন্ত খেলা চলে এরপর ভাবীর হাতের মজার রান্না খেলাম তাও আমার পছন্দের আকনি বিরয়ানী হুম্মম্মম্মম মজাই মজা!!! এখন ভালো ঘুম হবে...পরে কথা হবে ব্লগ আজ এইটুকুই...

শুভ রাত্রি!!!

No comments:

Post a Comment

নিজের মতামত প্রকাশ করলে ভাল লাগবে। ধন্যবাদ!