Sunday, August 02, 2009

কফি হাউজের সেই আড্ডাটা আজ আর নেই...

শুভ বন্ধু দিবস...

আজকে বন্ধু দিবস। সবাইকে বন্ধু দিবসের অনেক অনেক শুভেচ্ছা। বন্ধু আমার তোমরা আমার থেকে অনেক দূরে আছ তারপরো অনেক কাছে। আমার বন্ধু পাশের আসরে বসার জন্য আজ কেউ নেই পাশে। কফি হাউজের সেই আড্ডাটা আজ আর নেই...

তোমাদের সবার জন্য কিছু আমার পছন্দের গান উৎসর্গ করলাম...

বন্ধু আমার মন ভালো নেই
তোমার কি মন ভালো?
বন্ধু তুমি এক্তু হেসো
এক্ত কতথা বল...
বন্ধু আমার বন্ধু তুমি
বন্ধু মোরা ক'জন
তবুও বন্ধু মন হলোনা আপন...

Bondhu amar -- Krishnokali
Bondhu amar -- Kri...
Hosted by eSnips

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
একলা ঘর, ধুলো জমা গিটার
........., পরে আছে সেক্সপিয়ার
....................................
শুধু মানুষটা নেই তুই আজ
ও বন্ধু তোকে মিস করছি ভীষন...

Miss Korchi Toke
Miss Korchi Toke.m...
Hosted by eSnips

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
বন্ধু তোমার পথের সাথিকে চিনে নিও
মনের মাঝেতে চিরদিন তাকে দেখে নিও
ভুলোনা তারে...
খুশীর খেয়াল পাল তুলে যেও চীরদিন
হাসী আর গানে...
ভুলোনা তারে...
Bondhu Tomar
Bondhu Tomar.mp3
Hosted by eSnips

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
বন্ধু ক্ষনীকের দেখা
তবুও তোমারে ভুলিতে পারিনা...
বহু দিন হতে যেন জানা শোনা...

Bondhu khoniker dhekha_Rezwana Chowdhury Bannya
Bondhu khoniker dh...
Hosted by eSnips

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
বন্ধু হতে চেয়ে তোমার
............
তবুও একটা কিছু রয়েছে যে,
তাতেই আমি ধন্য হলাম...

Bondhu Hota Chaya Tumar
Bondhu Hota Chaya ...
Hosted by eSnips

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
বন্ধু ভাবো কি?

Bondhu Bhabo Ki
Bondhu Bhabo Ki.mp...
Hosted by eSnips

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
দেখা হবে বন্ধু
কারনে অকারনে
দেখা হবে বন্ধু
চাপা কোনো অভিমানে...

dekha-hobe-bondhu
dekha-hobe-bondhu....
Hosted by eSnips

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~

শুধু মাত্র বন্ধু আছে বলে পৃথিবিটা এখনো এত সুন্দর, এখনো পৃথিবিতে আড্ডা আছে আর আড্ডায় আছে গান, নাচ, আনন্দ, বেদনা এবং কষ্ট। আজ আমি আমার সব বন্ধুদের বলছি আমাকে ক্ষমা করো যদি কখনো কষ্ট দিয়ে কথা বলে থাকি মনের অজান্তে এবং জেনে। ক্ষমা করো আমায়।

শুভ বন্ধু দিবস আমার বন্ধুরা...সব সময় অনেক ভালো থেক...

No comments:

Post a Comment

নিজের মতামত প্রকাশ করলে ভাল লাগবে। ধন্যবাদ!