Sunday, February 14, 2010

বসন্ত ছুঁয়েছে আমাকে...

http://forum.projanmo.com/uploads/2008/02/858_marigold.jpg

খুবি দঃখিত, অনেক সময় নিয়ে লিখতে বসেছিলাম। কিন্তু আমার সময় কেড়ে নিল...

সে যাক, আমার বন্ধুগন, দাদারা, দিদিমনিরা, এবং আমার ব্লগ যারা পড়েন সবাইকে বসন্তের স্নিগ্ধ শুভেচ্ছার সাথে রইল প্রানঢালা ভালোবাসা। আমার সাথে থাকার জন্য এবং আমার মনের ঘেনর ঘেনর পড়ার জন্য।

আমি একটু বেস্ত হয়ে পড়েছি। কেন? আমার চাকরী হয়েছে। কানাডায় প্রথম চাকরী। খুব খুব খুব খুশী। এত তাড়াতাড়ি পেয়ে যাব কল্পনা করিনি। আমার জন্য দোয়া কর/করেন সবাই।

6 comments:

  1. অনেক অনেক অভিনন্দন মিনাপু!!
    চাকুরীর ফাঁকে ফাঁকে কিছু লেখালেখি চালিয়ে যাবেন কিন্তু!!

    ReplyDelete
  2. অনেক অনেক ধন্যবাদ রিতন দাদা, সোমিতা, এবং ফায়সাল ভাইয়া।

    ReplyDelete
  3. আপি, আমার নাম সোমিতা না, শময়িতা। শময়িতা মানে peacemaker, এটা বাংলা শব্দ।

    ReplyDelete
  4. শময়িতা, খুবি দুঃখিত খুল বানান লিখার জন্য। আর হে! তোমার নামের অর্ত্থ খুবি সুন্দর। আবারো বলছি কান ধরলাম বানান ভুল লেখার জন্য।

    ReplyDelete

নিজের মতামত প্রকাশ করলে ভাল লাগবে। ধন্যবাদ!